আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   সন্ধ্যা ৭:৩০ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলানোয়াখালীতে নৈশ প্রহরীকে হত্যা করে ২ স্বর্ণ দোকানে ডাকাতি : ৩ কোটি...

নোয়াখালীতে নৈশ প্রহরীকে হত্যা করে ২ স্বর্ণ দোকানে ডাকাতি : ৩ কোটি টাকার স্বর্ণালংকার লুটের অভিযোগ 

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর কবিরহাটের চাপরাশিরহাট পশ্চিম বাজারে ২টি স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে এই  ঘটনা ঘটে। এসময় ডাকাত দল শহীদ উল্যাহ (৫০) নামে এক নৈশপ্রহরীকে হত্যা করে। নিহত শহীদ উল্যাহ ধানশালিক ইউনিয়নের চর গুল্লাখালী গ্রামের আব্দুল হকের ছেলে।  
ভুক্তভোগী ব্যবসায়ী মা-মনি জুয়েলার্সের মালিক মিন্টু চন্দ্র নাথ জানান, ডাকাত দল তার দোকানের ভিতরে ডুকে স্বর্ণের লকার গ্যাস সিলিন্ডার ব্যবহার করে কেটে ২৫০ ভরি স্বর্ণ, ১৫০ ভরি রুপা ও নগদ আড়াই লক্ষ টাকা লুট করে নিয়ে যায়।
ভুক্তভোগী আরেক ব্যবসায়ী মেসার্স নূর জুয়েলার্সের মালিক নুর আলম জানান, একই সময়ে তার দোকান থেকে ৭ ভরি স্বর্ণ, ২৫০ ভরি রুপা লুট করে নিয়ে যায়।
বাজারের ব্যবসায়ী ও স্থানীয়দের ভাষ্যমতে, ধারণা করা হচ্ছে, ডাকাতির সময় বিষয়টি টের পেয়ে ডাকাতদের প্রতিহত করতে চেষ্টা করায় নৈশ প্রহরী শহীদ উল্যাহর মাথায় ডাকাত দল আঘাত করলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।
কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম শুক্রবার (০৮ ডিসেম্বর) সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ নৈশ প্রহরীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এই ঘটনায় ডাকাতদের গ্রেফতার করতে পুলিশ সব ধরনের ব্যবস্থা গ্রহন করবে বলেও তিনি জানান।
রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস