আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   রাত ৮:৩১ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাজাতীয় শোক দিবস উপলক্ষ্যে চাটখিল-সোনাইমুড়ীতে দুস্থ ও অসহায়দের মাঝে খাবার বিতরণ

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে চাটখিল-সোনাইমুড়ীতে দুস্থ ও অসহায়দের মাঝে খাবার বিতরণ

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে চাটখিল পৌর শহরে দুস্থ ও অসহায়দের মাঝে খাবার বিতরণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম। এই উপলক্ষ্যে মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে চাটখিল পৌরশহরের মাখরাজ মসজিদ সংলগ্ন মাঠে জাতীয় শোক দিবসের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের উপর আলোচনা করেন- চাটখিল উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও চাটখিল পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী, উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান মিজানুর রহমান (ভিপি মিজান), চাটখিল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এইচ. এম আলী তাহের ইভু, উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি শামীমা আক্তার মেরী, ইউপি চেয়ারম্যান এসএম বাকী বিল্লাহ, আবদুল্ল্যাহ খোকন, বাহার আলম মুন্সি, আলমগীর হোসেন, হারুনুর রশিদ বাহার, সোমপাড়া কলেজের অধ্যক্ষ মহিউদ্দিন সহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে চাটখিল পৌরসভার সকল ওয়ার্ড এবং উপজেলার ৯ ইউনিয়নের সকল ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক সহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভা পরিচালনা করেন- নোয়াখালী জেলা যুবলীগ নেতা রিয়াজ খান ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক নজরুল দেওয়ান।

সভায় বক্তারা অনেকেই চাটখিল ও সোনাইমুড়ীতে উন্নয়নের রূপকার আলহাজ্ব জাহাঙ্গীর আলম কে নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের মনোনয়ন দেওয়ার জন্য আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জোর দাবি জানিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম অনুরূপভাবে সোনাইমুড়ীতেও দুস্থ ও অসহায়দের মাঝে খাবার বিতরণ করেছেন।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস