আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   রাত ৮:৩১ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিল-সোনাইমুড়িতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

চাটখিল-সোনাইমুড়িতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস চাটখিল ও সোনাইমুড়িতে যথাযথ মর্যাদার সাথে পালিত হয়। সূর্যোদয়ের সাথে সাথে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা হয়। এরপর পরই মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধে প্রশাসন সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করে। সকল সরকারি-বেসরকারি, স্বায়ত্বশাসিত ও সকল শিক্ষা প্রতিষ্ঠান এবং ব্যক্তিমালিকানাধীন ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৮টায় বর্ণাঢ্য কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়। বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করে চাটখিল ও সোনাইমুড়ি উপজেলা প্রশাসন।

চাটখিলে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা সভায় উপজেলা নির্বাহী অফিসার এএসএম মোসা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ.এম ইব্রাহীম। সভায় বক্তব্য রাখেন, সাবেক অতিরিক্ত সচিব গোলাম কিবরিয়া বাবুল ও মোহাম্মদ কায়কোবাদ, উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, চাটখিল পৌর মেয়র মো. নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার। এছাড়া সভায় স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও বীরমুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।

বাদ যোহর চাটখিল-সোনাইমুড়িতে জাতির শান্তি ও অগ্রগতি কামনা করে সকল মসজিদে বিশেষ মোনাজাত করা হয়। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রিলেটেড আর্টিকেল

17 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস