আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   রাত ৮:০৪ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিল প্রেসক্লাবে প্রতিবাদ সভা

চাটখিল প্রেসক্লাবে প্রতিবাদ সভা

চাটখিল প্রেস ক্লাবের সদস্য ও সম্পৃক্ত সাংবাদিকদের বিরুদ্বে কর্মরত পত্রিকা অফিসে নামে-বেনামে মিথ্যা বানোয়াট অভিযোগ দিয়ে হয়রানি করছে একটি কুচক্রি মহল। এর প্রতিবাদে শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে ও সহ-সাধারন সম্পাদক গুলজার হোসেনের পরিচালনায় এক প্রতিবাদ সভা প্রেস ক্লাবের সভা কক্ষে অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন চাটখিল প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য সিনিয়র সাংবাদিক দীন মোহাম্মদ, চাটখিল প্রেস ক্লাবের অর্থ-সম্পাদক জসিম মাহমুদ, প্রেস ক্লাবের সদস্য মনির হোসেন, সাঈদ মোহাম্মদ তুষার, রুবেল হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক শামছুদ্দিন ও ইলিয়াছ কাঞ্চন।

বক্তরা উদ্বেগ প্রকাশ করে বলেন, গত বছরের ২৪ ডিসেম্বরের চাটখিল প্রেস ক্লাবের গঠনতন্ত্র বিরোধী ও তফসীল বিহীন অঘোষিত নির্বাচনের বিরুদ্ধে চাটখিল প্রেস ক্লাবের সম্মানিত সদস্য সাংবাদিক জসিম মাহমুদ (আমাদের নতুন সময়), রুবেল হোসেন (জনকন্ঠ), মনির হোসেন (দৈনিক খবর), মোহাম্মদ রহমত উল্যা (স্বাধীন সংবাদ), মোঃ আরিফুর রহমান (ভোরের দর্পণ), মোঃ মোজাম্মেল হক (নাগরিক ভাবনা), মোঃ খালেদ হোসেন জুয়েল (ভোরের ডাক), সাঈদ মোহাম্মদ তুষার (নিউ এইজ) আদালতে মামলা করেন। ঐ নির্বাচনে চাটখিল প্রেস ক্লাবের সাধারন সম্পাদক শোয়েব হোসেন ভুলু ও কার্য নির্বাহী কমিটির সদস্য মামুন হোসেনের নীল নকশার কমিটি দায়িত্বভার গ্রহন করতে না পারায় ক্ষিপ্ত হয়ে তারা সংঘবদ্ধভাবে নামে-বেনামে চাটখিল প্রেস ক্লাবের সদস্য ও সম্পৃক্ত সাংবাদিকদের বিরুদ্বে পত্রিকা অফিসে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করে আসছে।

এছাড়া সাংবাদিকদের মধ্যে ছাড়া বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত রয়েছেন তাদের বিরুদ্বে সংশ্লিষ্টদের কাছে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করা হচ্ছে।

তাই চাটখিল প্রেস ক্লাবের সদস্য সহ সম্পৃক্ত সাংবাদিকদের বিরুদ্ধে কোন প্রকার অভিযোগ পাওয়া গেলে স্ব স্ব পত্রিকা কর্তৃপক্ষ তাদের প্রতিনিধিদের বিষয়টি অবগত করে বিস্তারিত জেনে সিদ্ধান্ত গ্রহনের জন্য অনুরোধ জানিয়েছেন। প্রতিবাদ সভায় চাটখিল প্রেস ক্লাবের সাথে সম্পৃক্ত কর্মরত সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস