আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   রাত ৮:২২ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিল উপজেলা আওয়ামীলীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে প্রতিবাদে আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

চাটখিল উপজেলা আওয়ামীলীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে প্রতিবাদে আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

চাটখিল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবিরের বিরুদ্ধে ফেসবুক সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে উপজেলা আওয়ামীলীগ এক সংবাদ সম্মেলন করে। আজ বুধবার (০৯ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি ও ইউ.পি চেয়ারম্যান এসএম বাকী বিল্লাহ। লিখিত বক্তব্যে জানানো হয়, ৫ম ধাপে অনুষ্ঠিত ইউ.পি নির্বাচনে চাটখিলে যারা দলীয় মনোনীত প্রার্থীর বিদ্রোহী প্রার্থী হয়েছেন এবং বিদ্রোহী প্রার্থীদের যারা সমর্থন দিয়েছেন তাদের দলীয় স্ব স্ব পদ থেকে অব্যাহতি দিতে কেন্দ্রীয় আওয়ামীলীগ ও জেলা আওয়ামীলীগের কাছে সুপারিশ করেছে চাটখিল উপজেলা আওয়ামীলীগ। সেই সুপারিশের জের ধরে একটি কুচক্রী মহল উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবিরের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। মিথ্যা অপপ্রচারের বিরুদ্বে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। এর সাথে যারা এমন মিথ্যা অপপ্রচার চালাচ্ছে তাদরে বিরুদ্বে সাংগঠনিক ও আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য স্থানীয় সংসদ সদস্য এইচ.এম ইব্রাহীম ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ ফরিদা খানম সাকি এবং প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী আলহাজ জাহাঙ্গীর আলমের কাছে জোর দাবি জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, উপজেলা যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ মাহমুদ হোসেন তরুন, চাটখিল পৌরসভার প্যানেল মেয়র মজিবুর রহমান নান্টু সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

রিলেটেড আর্টিকেল

18 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস