আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   সন্ধ্যা ৭:২৭ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে ৭ মার্চ উপলক্ষ্যে রচনা প্রতিযোগিতা, আলোচনা-পুরস্কার বিতরনী সভা

চাটখিলে ৭ মার্চ উপলক্ষ্যে রচনা প্রতিযোগিতা, আলোচনা-পুরস্কার বিতরনী সভা

নোয়াখালীর চাটখিলে ৭মার্চ উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের উদ্যোগে ও একটিভ ফাউন্ডেশনের অর্থায়নে আজ রোববার সকালে উপজেলা মাঠে সাধারন জ্ঞান কুইজ প্রতিযোগিতা, ৭মার্চের ভাষনের উপর রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। রচনা প্রতিযোগিতায় বিজয়ী ৪০ জনের লেখা দিয়ে একটি বই প্রকাশ করার উদ্যোগ নেওয়া হয়। রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত এই অনুষ্ঠানের কার্যক্রম চলে। অনুষ্ঠানে মাধ্যমিক স্তরের উপজেলার ৫৫টি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার ১হাজার ১শত শিক্ষার্থী অংশগ্রহন করে। এদের মধ্যে কুইজ প্রতিযোগিতায় উর্ত্তীণ ১১০জনকে পুরস্কার দেওয়া হয়। এছাড়া ১হাজার ১শত শিক্ষার্থীর মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্ম জীবনী বই বিতরণ করা হয়।

এই উপলক্ষ্যে উপজেলা নির্বাহি অফিসার এএসএম মোসা’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা ও পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ এবং একটিভ ফাউন্ডেশনের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির। বিশেষ অতিথি চাটখিল পৌর মেয়র মো. নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, উপজেলা ভাইস চেয়ারম্যান এইচ.এম আলী তাহের ইভু, মহিলা ভাইস চেয়ারম্যান রোজী শাহীন।  সভা পরিচালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মিজানুর রহমান ভূঁইয়া।  সভা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি জাহাঙ্গীর কবির।

অনুষ্ঠানে সরকারি কর্মকর্তাবৃন্দ ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

রিলেটেড আর্টিকেল

3 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস