আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   সন্ধ্যা ৭:২২ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত

চাটখিলে হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত

নোয়াখালীর চাটখিলে তা’লীমুল কুরআন ফাউন্ডেশনের উদ্যোগে কর্মজীবী হাফেজদের হিফজুল কুরআন প্রতিযোগিতা শুক্রবার সকালে অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতা শেষে সেরা ৩জন বিজয়ীর মাঝে পুরস্কার ও অংশগ্রহনকারী সকলের মাঝে সনদপত্র ও নগদ অর্থ সম্মাননা প্রদান করা হয়।

চাটখিল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও রাজগঞ্জ ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মহিউদ্দিন হাছানের সভাপতিত্বে দারুল আরকাম দাখিল মাদ্রাসার হল রুমে আয়োজিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন- তা’লীমুল কুরআন ফাউন্ডেশনের নোয়াখালী জেলার উপদেষ্টা ও কড়িহাটি ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা সাইফ উল্যাহ্, তা’লীমুল কুরআন ফাউন্ডেশনের চাটখিল শাখার প্রধান উপদেষ্টা মাওলানা মনিরুজ্জামান, হীরাপুর আলিম মাদ্রাসার সহকারী অধ্যাপক মাওলানা রকিব উদ্দিন, চাটখিল কামিল মাদ্রাসার আরবী প্রভাষক ইব্রাহিম খলিল, হিফজুল কুরআন প্রতিযোগিতার প্রধান বিচারক মাওলানা কামরুল হাসান, বাংলাদেশ মসজিদ মিশন চাটখিল উপজেলা শাখার সভাপতি মাওলানা আক্তার হোসেন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন মাওলানা আবদুর বাছির।

অনুষ্ঠানে তা’লীমুল কুরআন ফাউন্ডেশনের চাটখিল শাখার প্রধান উপদেষ্টা মাওলানা মনিরুজ্জামান চাটখিলে আন্তর্জাতিক মানের একটি হিফজুল কুরআন মাদ্রাসা প্রতিষ্ঠা করার ঘোষনা দেন। এসময় তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে চাটখিল উপজেলা বেসরকারি হাসপাতাল ক্লিনিক মালিক সমিতির সহ-সাধারণ সম্পাদক ও চাটখিল ইসলামিয়া ডায়াবেটিস সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ রহমত উল্যাহ সহ উপজেলার বিভিন্ন স্তরের ওলামায়ে কেরাম ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস