আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   সন্ধ্যা ৭:০৭ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে সাবেক ইউপি চেয়ারম্যান ফের অস্ত্র সহ গ্রেফতার

চাটখিলে সাবেক ইউপি চেয়ারম্যান ফের অস্ত্র সহ গ্রেফতার

নোয়াখালীর চাটখিলের ৩নং পরকোট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তৌহিদুল ইসলাম (৫০) গত শনিবার রাতে জুয়ার আসর থেকে ইয়াবাসহ গ্রেফতার হয়। পরের দিন রোববার দুপুরে থানা পুলিশ তাকে আদালতে প্রেরন করলে আদালত তাকে জামিন দিলে সে আদালত থেকে জামিনে বেরিয়ে আসে। জামিনের ২ দিন পর গতকাল বুধবার (২৭ জুলাই) রাতে পুলিশ তাকে অস্ত্র সহ গ্রেফতার করে। এসময় তৌহিদের সহযোগী তার অপর ভাই মনিরুল ইসলাম কাজলের ছেলে তানভীরুল ইসলাম  নিলয় কে পুলিশ আটক করে থানায় নিয়ে আসে। 

স্থানীয় সূত্রে জানা যায়, তৌহিদ মৃত ভাই জহিরুল ইসলাম স্বপনের সন্তানদের বাড়ি থেকে উচ্ছেদ করে সম্পত্তি দখলের চেষ্টা করে আসছে দীর্ঘ দিন থেকে। এরই ধারাবাহিকতায় বুধবার রাতে তৌহিদ ও তার সহযোগী নিলয় তৌহিদের মৃত ভাই জহিরুল ইসলাম স্বপনের ছেলে এসএসসি পরীক্ষার্থী নাফিজ কে (১৬) ঘরের ভিতরে হাত-পা বেঁধে বেদম মারধর করে এবং তার পকেটে গাঁজা ও ইয়াবা দিয়ে অস্ত্র ঠেকিয়ে স্বীকারোক্তি আদায় করে সে যেন তার বাবার বাড়িতে আর না আসে যদি আসে তবে ধারনকৃত ভিডিও প্রচার করা হবে নাফিজ মাদক ও অস্ত্রধারী বলে। স্থানীয় লোকজন থানা পুলিশে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নাফিজ কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে নাফিজের দেওয়া তথ্য মতে পুলিশ তৌহিদ ও তার সহযোগী নিলয় কে একটি দেশীয় তৈরি লোহার পাইক গান সহ তৌহিদের ঘর থেকে গ্রেফতার করে।

জানা যায়, তৌহিদের ভাই জহিরুল ইসলাম স্বপন স্ত্রী ও দুই মেয়ে এবং এক ছেলে রেখে ২০১৯ সালের আগস্টে মারা যান। তিনি মারা যাওয়ার পর থেকে তৌহিদ তার সম্পত্তি দখল করে নেওয়ার জন্য তার স্ত্রী ও সন্তানদের উপর বিভিন্নভাবে নির্যাতন করে আসছে। তৌহিদের নির্যাতন সহ্য করতে না পেরে মৃত. জহিরুল ইসলাম স্বপনের স্ত্রী অন্যত্রায় বিয়ে করে সংসার বাধেঁন। বর্তমানে তিনি তার পিতার বাড়ি ফরিদগঞ্জে বসবাস করেন। জহিরুল ইসলাম স্বপনের একমাত্র ছেলে নাফিজ ইকবাল এবার এসএসসি পরীক্ষার্থী হওয়াতে সে তার বাবার বাড়িতে আসছে পরীক্ষা দেওয়ার জন্য। নাফিজ বাবার বাড়িতে আসার পরই তৌহিদ বিভিন্নভাবে ষড়যন্ত্র শুরু করে এক পর্যায়ে গতকাল বুধবার রাতে এই ঘটনা ঘটিয়েছে।

চাটখিল থানার ওসি মো. গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার বিষয়ে থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে এবং বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃত তৌহিদ কে আদালতে প্রেরন করা হয়েছে। অন্যদিকে আটককৃত নিলয় ঘটনার সাথে জড়িত না থাকায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

রিলেটেড আর্টিকেল

18 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস