আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   সন্ধ্যা ৭:২৩ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৩জন গুরুতর আহত

চাটখিলে সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৩জন গুরুতর আহত

নোয়াখালীর চাটখিল পৌর শহরের সুন্দরপুর এলাকায় সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৩জন গুরুতর আহত হয়েছেন। আহতরা হচ্ছেন ঐ এলাকার বলি বাড়ির সামছুল আলম (৬০), মঞ্জুর হোসেন (২৭), জাহিদ হোসেন (২৫)। আহদের স্থানীয়রা উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আশঙ্কাজনক দেখে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। এই ঘটনায় আহত সামছুল আলমের স্ত্রী পারভিন আক্তার বাদী হয়ে চাটখিল থানায় সোমবার বিকেলে অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে জানা যায়, সোমবার (৮ আগস্ট) দুপুরে পারভিন আক্তার তার বসত ঘরের পাশে নারিকেল গাছ থেকে কাজের লোক দিয়ে নারিকেল পাড়তে গেলে ঐ বাড়ির বলি দুলাল বাধা দেয়। এতে পারভিন আক্তারের স্বামী সামছুল আলম প্রতিবাদ করলে বলি দুলালের নির্দেশে ১৪/১৫জন সংঘবদ্ধ সন্ত্রাসী পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে হত্যার উদ্দেশ্যে সামছুল আলম কে এলোপাতাড়ি কোপাতে থাকে। পারভিন আক্তার বাধা দিতে গেলে তার উপরও সন্ত্রাসীরা হামলা চালিয়ে শ্লীলতাহানী করে। এতে পারভিনের চিৎকারে তার দুই ছেলে মঞ্জুর ও জাহিদ এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাদেরও এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। এসময় সন্ত্রাসীরা জাহিদের মোবাইল ও পারভিন আক্তারের সাথে থাকা স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। যাহার বাজার মূল্য ১লক্ষ টাকা। অভিযোগে আরো জানা যায়, ঐ বাড়ির সাইফুল ইসলাম (৩৫), মনির হোসেন (২৫) মো. সাকিব (১৯) সহ ১৪/১৫জন সংঘদ্ধ সন্ত্রাসীরা তার স্বামী ও ছেলেদের হত্যার উদ্দেশ্যে এই হামলা চালিয়েছেন।
চাটখিল থানার ওসি মো. গিয়াস উদ্দিন জানান, ঘটনার তদন্ত করে এর সাথে জড়িতদের দ্রæত আইনের আওতায় আনা হবে।

রিলেটেড আর্টিকেল

18 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস