আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   সন্ধ্যা ৭:৫৩ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে শিশু কিশোর রোগ চিকিৎসা ও পরামর্শ কেন্দ্রের দ্বার উদঘাটন

চাটখিলে শিশু কিশোর রোগ চিকিৎসা ও পরামর্শ কেন্দ্রের দ্বার উদঘাটন

ষ্টাফ রির্পোটার:

নোয়াখালীর চাটখিল পৌরসভার দৌলতপুরে ফাতেমা-মুছলিম ফাউন্ডেনাস্থ শিশু কিশোর চিকিৎসা ও পরামর্শ কেন্দ্রের দ্বার আজ শুক্রবার (০৩ ডিসেম্বর) বিকেলে উদঘাটন করা হয়। এ উপলক্ষ্যে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন পৌর প্যানেল মেয়র সাজ্জাদ বিন ইউসুফ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল পৌর মেয়র নিজাম উদ্দিন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের এডভোকেট মো. অলিউর রেজা চৌধুরী ও তার কন্যা এবং এই কেন্দ্রের উদ্যোক্তা চিকিৎসাবিদ ডাঃ আমেনা সুলতানা চৌধুরী।

অনুষ্ঠানে চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মো. হাবিবুর রহমান, চাটখিল পৌর আওয়ামীলীগ সভাপতি বজলুর রহমান লিটন, কড়িহাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনির হোসেন, পৌর কাউন্সিলর সালেহ সুমন ও  ওমর ফারুক, সাবেক ছাত্রলীগ নেতা রাজীব হোসেন রাজু সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উদ্যোক্তারা মাসে ২দিন স্বল্প মূল্যে এবং স্থানীয় গরিব ও অসহায় দরিদ্রদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের ঘোষনা দেন ।

 

 

রিলেটেড আর্টিকেল

26 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস