আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   সন্ধ্যা ৭:৩৭ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে মৎস্য সপ্তাহ উপলক্ষে উপজেলা মৎস্য কর্মকর্তার সাংবাদিকদের সাথে মতবিনিময়

চাটখিলে মৎস্য সপ্তাহ উপলক্ষে উপজেলা মৎস্য কর্মকর্তার সাংবাদিকদের সাথে মতবিনিময়

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে আজ শনিবার (২৩ জুলাই) সকালে চাটখিল উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে মৎস্য কর্মকর্তা আনোয়ারুল ইসলাম পাইলট সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময়কালে তিনি মৎস্য সপ্তাহ-২০২২ এর কর্মসূচি তুলে ধরেন।

কর্মসূচির মধ্যে রয়েছে ১ম দিন জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উপলক্ষে উপজেলায় মাইকিং এর মাধ্যমে ব্যাপক প্রচারণা ও সাংবাদিকদের সাথে মতবিনিময়। ২য় দিন ব্যানার ফেস্টুন সহ বর্ণাঢ্য র‌্যালি ও কর্মসূচির উদ্বোধন এবং আলোচনা সভা, জলাশয়ে পোনামাছ অবমুক্তকরণ, স্থানীয় মৎস্য চাষীদের পুরস্কার প্রদান এবং মৎস্য সেক্টরে সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ক প্রামাণ্যচিত্র প্রদর্শন। ৩য় দিন প্রান্তিক পর্যায়ে মৎস্যচাষী ও মৎস্যজীবীদের সাথে মতবিনিময়। ৪র্থ দিন অবৈধ জালের বিরুদ্বে মোবাইল কোর্ট অভিযান। ৫ম দিনে মৎস্যচাষীদের মাছ চাষ বিষয়ক পরামর্শ। ৬ষ্ঠ দিন সুফলভোগীদের প্রশিক্ষণ ও ৭ম দিন জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ এর মূল্যায়ণ ও সমাপনী অনুষ্ঠান।

১ম দিনে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে উপস্থিত ছিলেন চাটখিল প্রেস ক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক মো. হাবিবুর রহমান, সাংবাদিক ফারুক সিদ্দিকি ফরহাদ, রুবেল হোসেন ও আলমগীর হোসেন হিরু। এছাড়াও মতবিনিময়কালে ৭নং হাটপুকুরিয়া ঘাটলাবাগ ইউনিয়নের মহিলা মেম্বার নাছিমা আক্তার সহ স্থানীয় জনপ্রতিনিধি ও মৎস্য কর্মকর্তার কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ এবং মৎস্যচাষীরা উপস্থিত ছিলেন।

রিলেটেড আর্টিকেল

16 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস