আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   সন্ধ্যা ৭:৪৪ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে ভীমপুর স্কুলের নতুন ভবনের উদ্বোধন-অভিভাবক সমাবেশ

চাটখিলে ভীমপুর স্কুলের নতুন ভবনের উদ্বোধন-অভিভাবক সমাবেশ

নোয়াখালীর চাটখিল ভীমপুর উচ্চ বিদ্যালয় ও কারিগরি কলেজের নতুন ভবনের উদ্বোধন এবং অভিভাবক সমাবেশ শনিবার (২৮ মে) সকালে চাটখিল কামিল মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়। স্কুল কমিটির সভাপতি ও যুবলীগ নেতা মো. বেলায়েত হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ.এম ইব্রাহীম।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির, উপজেলা নির্বাহী অফিসার এএসএম মোসা, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, পৌর মেয়র মো. নিজাম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, মহিলা ভাইস চেয়ারম্যান রোজি শাহিন, থানার ওসি মো. গিয়াস উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম-সাধারন সম্পাদক মো. নাজমুল হুদা পাটওয়ারী।

এতে বক্তব্য রাখেন, স্কুল কমিটির সদস্যবৃন্দ, শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা। এসময় গত বুধবার রাতে স্কুলের প্রধান শিক্ষক আবদুল বাতেনের আকষ্মিক মৃত্যুতে সকলেই শোক প্রকাশ করে এবং কালো পতাকা ধারন করা হয়। সভা শেষে প্রধান অতিথি এইচ.এম ইব্রাহীম এমপি ভীমপুর উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন ও প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করেন।

রিলেটেড আর্টিকেল

16 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস