আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   রাত ৮:১০ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে বিএনপি’র বিক্ষোভ মিছিল

চাটখিলে বিএনপি’র বিক্ষোভ মিছিল

বিএনপি ঘোষিত ১০দফা দাবি বাস্তাবায়ন ও বিদ্যুতের মূল্য কমানোর দাবিতে দলটির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার (১৬ জানুয়ারী) সকালে নোয়াখালীর চাটখিলে উপজেলা বিএনপি’র উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। এতে উপজেলা বিএনপি সহ সহযোগী সংগঠনের নেতাকর্মী অংশগ্রহন করেন। পৌর বিএনপি সদস্য সচিব আহছানুল হক মাসুদ নেতৃত্বে বিএনপি ও চাটখিল পৌরসভা যুবদলের আহ্বায়ক মাসুদ রানার নেতৃত্বে ছাত্রদল ও যুবদল নেতাকর্মীরা সকালে চাটখিল পৌর শহরের চাটখিল বাজারে বিক্ষোভ মিছিল করে। পরে এক সমাবেশ উপজেলা বিএনপি আহ্বায়ক এডভোকেট আবু হানিফের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র যুগ্ম সাধারন সম্পাদক ও চাটখিল পৌরসভার সাবেক মেয়র মোস্তফা কামাল, পৌর বিএনপি সদস্য সচিব আহছানুল হক মাসুদ, উপজেলা যুবদলের সদস্য সচিব বেলায়েত হোসেন শামীম সহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এসময় উপজেলা ছাত্রদল আহ্বায়ক প্রার্থী আজাদ পলোয়ান ও পৌর ছাত্রদলের আহ্বায়ক প্রার্থী আরমান মাহমুদ আসিফ সহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল এবং বিএনপির সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তরা অর্থনৈতিক সংকটে বিদ্যুতের দাম বৃদ্ধি “মরার উপর; খাড়ার ঘাঁ”- দাবি করে অনতিবিলম্বে বিদ্যুতের দাম বৃদ্ধির সরকারের নতুন সিদ্ধান্ত প্রত্যাহারের জোর দাবি জানায়। এছাড়া গণতন্ত্রের প্রতি শ্রদ্ধাশীল হয়ে বিএনপি ঘোষিত ১০দফা বাস্তবায়নে সরকারের প্রতি আহ্বান জানান। বক্তরা বলেন, যদি সরকার গণতন্ত্রের প্রতি শ্রদ্ধাশীল না হয়, তবে সরকার কে বাধ্য করা হবে দাবি আদায়ে। এজন্য আগামী দিনের আন্দোলন সংগ্রামের জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান করা হয়।

 

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস