আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   রাত ৮:০৮ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ

চাটখিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ

নোয়াখালীর চাটখিল কামিল মাদ্রাসায় জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী বই ও টিফিন বক্স বিতরণ করা হয়েছে। এই উপলক্ষে বুধবার (২৪ আগস্ট) দুপুরে মাদ্রাসা মাঠে মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি জাকির হোসেন জাহাঙ্গীরের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ.এম ইব্রাহীম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া, চাটখিল পৌর মেয়র মো. নিজাম উদ্দিন।

 

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ বশির উল্যাহ। অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, ৭নং হাটপুকুরিয়া-ঘাটলাবাগ ইউনিয়ন চেয়ারম্যান এস.এম বাকী বিল্লাহ, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আবুল কাশেম, থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান, উপজেলা যুবলীগ আহ্বায়ক মো. বেলায়েত হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি জাকির হোসেন প্রমুখ।

 

প্রধান অতিথি এইচ.এম ইব্রাহীম এমপি বলেন, বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই পড়ে শিক্ষার্থীদের বঙ্গবন্ধু ও বাংলাদেশ সম্পর্কে জানতে হবে। তিনি আরো বলেন সুশিক্ষায় শিক্ষিত না হলে কেউই নিজ বা পরিবার কিংবা দেশের জন্য কিছুই করতে পারে না। তাই তিনি শিক্ষার্থীদের সুশিক্ষায় অর্জন করতেও আহ্বান করেন।

সভা পরিচালনা করেন মেহেদী হাছান রুবেল ভূঁইয়া ও চাটখিল কামিল মাদ্রাসার শিক্ষক মামুন হোসেন।

রিলেটেড আর্টিকেল

16 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস