আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   সন্ধ্যা ৭:৫৭ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে ফ্রি ওয়াই-ফাই জোনের উদ্বোধন

চাটখিলে ফ্রি ওয়াই-ফাই জোনের উদ্বোধন

নোয়াখালীর চাটখিল পৌর বাজারে ফ্রি ওয়াই-ফাই জোনের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে চাটখিল পৌর বাজারে ফ্রি ওয়াই-ফাই জোনের কার্যক্রম উদ্বোধন করেন চাটখিল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর কবির। উদ্বোধনী অনুষ্ঠানে আলহাজ্ব জাহাঙ্গীর কবির বলেন, দেশরত্ম শেখ হাসিনা সরকারের উন্নয়নমূলক কাজগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের উদ্দেশ্যে তার নিজস্ব অর্থায়নে নেতাকর্মীদের জন্য চাটখিল পৌর বাজার বাস স্ট্যান্ডে ফ্রি ওয়াই-ফাই কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া, থানার ওসি মুহাম্মদ গিয়াস উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান এইচ.এম আলী তাহের ইভু, চাটখিল পৌর সাবেক প্যানেল মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক আহসান হাবীব সমীর, ইউপি চেয়ারম্যান এস.এম বাকী বিল্লাহ, সৈয়দ মাহমুদ হোসেন তরুণ, চাটখিল পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সুমন চৌধুরী সহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস