আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   সন্ধ্যা ৭:১৩ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে প্রবাসীর স্ত্রীর উপর হামলা-থানায় অভিযোগ

চাটখিলে প্রবাসীর স্ত্রীর উপর হামলা-থানায় অভিযোগ

চাটখিল উপজেলার নোয়াপাড়া ব্যাপারী বাড়ির কোরিয়া প্রবাসী মনির হোসেনের স্ত্রী ফেরদাউস সুলতানা (২৮) এর উপর সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে শনিবার দুপুরে ঐ বাড়ির ৪/৫জন হামলা করে তাকে আহত করে। এই ঘটনায় ফেরদাউস সুলতানা শনিবার সন্ধ্যায় চাটখিল থানায় ঐ বাড়ির আবু তাহের ও তার দুই ছেলে নাহিদ হাছান বাবু (২৬) এবং নিরব (২০) সহ ৫জনের বিরুদ্বে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, মনির হোসেন প্রবাসে থাকায় তার স্ত্রী ফেরদাউস সুলতানার সাথে আবু তাহেরদের সম্পত্তি নিয়ে বিরোধের জের চলছে। এই নিয়ে আবু তাহেররা বিভিন্ন সময় হামলা ও ভয়ভীতি লাগিয়ে আসছে। শনিবার দুপুরে আবু তাহের বাড়ির যৌথ পুকুরে চলাচলের পথে নারিকেল গাছের চারা রোপন করতে গেলে মনিরের স্ত্রী স্থানীয় ওয়ার্ড মেম্বার জগলু কে ডেকে এনে পথ বন্ধ করে গাছ রোপন করা বন্ধ করতে অনুরোধ করেন। এতে আবু তাহের ক্ষীপ্ত হয়ে তার হাতে থাকা শাবল দিয়ে ফেরদাউসের উপর হামলা করে। এই ঘটনায় ফেরদাউস আহত হয়।

চাটখিল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন তদন্ত সাপেক্ষে আইনানুক ব্যবস্থা নেওয়া হবে।

 

রিলেটেড আর্টিকেল

18 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস