আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   রাত ৮:১২ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে নিয়ম বহির্ভূতভাবে প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনের অভিযোগের বিরুদ্ধে পাল্টা অভিযোগ

চাটখিলে নিয়ম বহির্ভূতভাবে প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনের অভিযোগের বিরুদ্ধে পাল্টা অভিযোগ

চাটখিল উপজেলার করটখিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নিয়ম বহির্ভূতভাবে গঠনের চেষ্টা করছে দাবি করে উপজেলা শিক্ষা অফিসারের কাছে অভিযোগ দায়েরকারী মোঃ কবির হোসেন নামটি ভুয়া ব্যবহার করা হয়েছে বলে প্রকৃত কবির হোসেন (বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর এক শিক্ষার্থীর বাবা) জানিয়েছেন। তিনি মঙ্গলবার দুপুরে চাটখিল প্রেস ক্লাবে এসে উপস্থিত সাংবাদিকদের জানান, পূর্বশিখা অনলাইনে সংবাদ প্রকাশ হওয়ার পর তিনি জানতে পারেন তার নাম ব্যবহার করে কে বা কাহারা ঐ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্বে অভিযোগ দায়ের করেছেন। এসময় তিনি আরো জানান, ঘটনাটি তিনি অবগত হওয়ার পর উপজেলা শিক্ষা অফিসারের কাছে মঙ্গলবার সকালে প্রতিকার চেয়ে একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে কবির হোসেন দাবি করেন, ঐ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কানু লাল দাস নিয়ম বহির্ভূতভাবে কোন কমিটি গঠন করেননি। বিধি মোতাবেক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা হচ্ছে। তাই কবির হোসেন, তার নাম ব্যবহার করে যেই মিথ্যা অভিযোগ দেওয়া হয়েছে সেই অভিযোগ বাতিল করে মিথ্যা অভিযোগকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছেন।

উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ মোস্তাফিজুর রহমানের সঙ্গে যোগাযোগ করলে তিনি দুটি অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, বিষয়টি সুষ্ঠ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস