আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   সন্ধ্যা ৭:২৮ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে নিখোঁজ স্বামী-সন্তানদের খোঁজে দ্বারে দ্বারে ঘুরছেন গৃহবধূ ফাহিমা

চাটখিলে নিখোঁজ স্বামী-সন্তানদের খোঁজে দ্বারে দ্বারে ঘুরছেন গৃহবধূ ফাহিমা

চাটখিল উপজেলার শাহাপুর ইউনিয়নের সোমপাড়া প্রসাদপুর পাটোয়ারী বাড়ির গৃহবধূ ফাহিমা স্বামী-সন্তানদের হারিয়ে তাদের খোঁজে দ্বারে-দ্বারে ঘুরছেন। এই ব্যাপারে গত ১১ নভেম্বর চাটখিল থানায় অভিযোগ দায়ের করলেও থানা পুলিশ এখনো কাউকে উদ্ধার করতে পারেনি।

ফাহিমা জানান, গত ২০১৩ সালে তার স্বামী নিখোঁজ হন। নিখোঁজ হওয়ার পর থেকে তার দেবর এমরান হোসেন (৩০) তাকে মারধর সহ বিভিন্নভাবে নির্যাতন চালিয়ে আসছেন। গত ১৫ অক্টোবর ফাহিমার বড় ছেলে ফিহাদ কে তার চাচা এমরান স্কুলে অনলাইনে ফরম জমা দেওয়ার কথা বলে বাড়ি থেকে নিয়ে গোপন কোন স্থানে আটক রাখে। এতে ফাহিমা সন্তানের খোঁজে এমরানের সাথে যোগাযোগ করলে এমরান তাকে গালমন্দ করে ফোন কেটে দেয়। উক্ত ঘটনার বিষয়ে তিনি স্থানীয় চেয়ারম্যান, মেম্বার সহ গণ্যমাণ্য ব্যক্তিবর্গকে জানিয়ে কোন সমাধান পাননি। এর কিছুদিন পরে তার ছোট ছেলে রিপাদ (১১) স্থানীয় একটি স্কুলে পঞ্চম শ্রেনী পড়–য়া ছাত্র। সে স্কুল থেকে নিখোঁজ হয়ে যায়। তিনি অভিযোগ করে বলেন থানায় অভিযোগ করার পরও আমি গরিব-অসহায় হওয়ায় পুলিশকে কোন টাকা-পয়সা দিতে না পারায় পুলিশ আমার স্বামী-সন্তানকে উদ্ধার কিংবা সন্ধান দেয়নি। তিনি তার স্বামী-সন্তানদের পাওয়ার জন্য সরকারের সংশ্লিষ্ট সকলের সহযোগিতা চেয়েছেন।

চাটখিল থানার ওসি (তদন্ত) মো. হুমায়ন কবির জানান বিষয়টি তিনি অবগত আছেন এবং খতিয়ে দেখছেন।

রিলেটেড আর্টিকেল

16 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস