আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   সন্ধ্যা ৭:১১ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে জেএসডি’র ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী ও জেএসডি নেতা বীরমুক্তিযোদ্ধা গোলাম জিলানি চৌধুরীর...

চাটখিলে জেএসডি’র ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী ও জেএসডি নেতা বীরমুক্তিযোদ্ধা গোলাম জিলানি চৌধুরীর স্মরণে আলোচনা সভা

পূর্বশিখা রির্পোট:

জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি’র ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী ও কেন্দ্রীয় জেএসডি নেতা বীরমুক্তিযোদ্ধা গোলাম জিলানী চৌধুরীর স্মরণে এক আলোচনা সভা গত রোববার বিকেলে চাটখিল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

জেএসডি’র কেন্দ্রীয় কমিটির সদস্য ও চাটখিল উপজেলা জেএসডি’র সভাপতি সিনিয়র সাংবাদিক মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জেএসডি আহ্বায়ক বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ উল্যা ও বিশেষ অতিথি ছিলেন জেলা জেএসডি’র সদস্য সচিব আমির হোসেন বিএসসি।

সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান রানা, গণতন্ত্রি পার্টির জেলা নেতা সমীর চক্রবর্তী, উপজেলা জেএসডি’র সাধারন সম্পাদক মো. সহিদ উল্যাহ, যুগ্ম-সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁইয়া, বীরমুক্তিযোদ্ধা মরহুম গোলাম জিলানি চৌধুরীর ছোট ছেলে আবু রায়হান জিলানি। সভা পরিচালনা করেন পৌরসভা জেএসডি সাধারন সম্পাদক ফিরোজ আলম।

সভায় বক্তারা দেশে গণতন্ত্রের নামে যে স্বৈর শাসন চলছে তার অবসান ঘটাতে জনগণকে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে দলীয় নেতাকর্মীদের কে কাজ করার আহ্বান জানান। এছাড়া বক্তারা জেএসডি’র কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মরহুম গোলাম জিলানী চৌধুরীর রাজনৈতিক জীবনের বিভিন্ন দিক তুলে ধরে তার মত ত্যাগী নেতার মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনের শূণ্যতা পূরন করা কঠিন হবে বলে মতপ্রকাশ করেন এবং তার মত কর্মীদের একনিষ্ঠ ও ত্যাগী হওয়ার আহ্বান জানান।

সভা শেষে বীরমুক্তিযোদ্ধা মরহুম গোলাম জিলানি চৌধুরী সহ জেএসডি যে সকল নেতাকর্মী আন্দোলন সংগ্রামে নিহত হয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন তাদের আত্মর মাগফেরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন মাওলানা মফিজুল ইসলাম।

রিলেটেড আর্টিকেল

17 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস