আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   সন্ধ্যা ৭:০৬ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে জাতির পিতার জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

চাটখিলে জাতির পিতার জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস চাটখিলে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে। রবিবার (১৭ মার্চ) সকালে চাটখিল উপজেলা প্রশাসন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে এক আলোচনা সভা এবং রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করে।

উপজেলা সভা কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা মুস্তফার সভাপতিত্বে ও সমাজ সেবা কর্মকর্তা আলী হোসেনের পরিচালনা আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন চাটখিল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আকিব ওসমান, চাটখিল পৌর মেয়র মো. নিজাম উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আহসান উল্যা চৌধুরী, থানার ওসি মুহাম্মদ ইমদাদুল হক প্রমুখ।

সভা শেষে চিত্রাঙ্কন, কবিতা আবৃতি ও রচনা প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া স্থানীয় সংসদ সদস্য এইচ. এম ইব্রাহিমের ঐচ্ছিক তহবিল থেকে ৬জনকে আর্থিক সহযোগিতার চেক প্রদান করা হয়। এদিকে উপজেলা সকল শিক্ষা প্রতিষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম বার্ষিকী ও শিশু দিসব যথাযোগ্য ভাবে পালিত হয়।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস