আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   রাত ৮:৩২ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে গুণীজন সংবর্ধনা

চাটখিলে গুণীজন সংবর্ধনা

চাটখিল উপজেলার পূর্ব পরকোট দারুল আরকান নুরানী ও দাখিল মাদ্রাসায় মঙ্গলবার (২১ ফেব্রুয়ারী) সকালে মাদ্রাসার সভা কক্ষে গুণীজন সংবর্ধনা সভা ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মাদ্রাসার সভাপতি খোরশেদ আলম মল্লিকের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে স্থানীয় ০৬ গুণীজনকে সংবর্ধনা প্রদান করা হয়। মাদ্রাসার সার্বিক উন্নয়নে বিশেষ অবদানের জন্য সংবর্ধিত গুণীজনরা হচ্ছেন- মল্লিক ফাউন্ডেশনের চেয়ারম্যান সাইফুল ইসলাম সাঈফ মল্লিক, মাদ্রাসার উপদেষ্টা মাওলানা আনোয়ার হোসেন, মাওলানা নুরুল ইসলাম, সংযুক্ত আরব আমিরাতের বিশিষ্ট ব্যবসায়ী জসিম উদ্দিন মল্লিক, সংযুক্ত আরব আমিরাতের বিশিষ্ট ব্যবসায়ী গোলাম মাওলা ও মাদ্রাসার সভাপতি খোরশেদ আলম মল্লিক।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, চাটখিল প্রেস ক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক মো. হাবিবুর রহমান, মাদ্রাসার সেক্রেটারী মোরশেদ আলম মিয়াজি, মাদ্রাসার সুপার মাওলানা এম আজিজুল হক সাঈফ প্রমুখ। সভা পরিচালনা করেন মাওলানা হাসানুজ্জামান জাহিদ। অনুষ্ঠানে ভাষা শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস