আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   রাত ৮:২৪ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে কম্বল বিতরণ

চাটখিলে কম্বল বিতরণ

চাটখিলের পূর্ব পরকোট-মেকরারচর দারুল আরকান নুরানী ও দাখিল মাদ্রাসার গরিব শিক্ষার্থীদের মাঝে মল্লিক ফাউন্ডেশনের পক্ষ থেকে ২শত কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুুপুরে মাদ্রাসা মাঠে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের এক সমাবেশ মাদ্রাসার সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, চাটখিল পৌর মেয়র মোঃ নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বেলায়েত হোসেন, চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ হাবিবুর রহমান, ৩নং পরকোট ইউনিয়ন চেয়ারম্যান বাহার আলম মুন্সি, মল্লিক ফাউন্ডেশনের চেয়ারম্যান সাইফুল ইসলাম সাইফ মল্লিক, মাদ্রাসার সাধারন সম্পাদক মোরশেদ আলম, সাবেক সাধারন সম্পাদক ডাঃ নজরুল ইসলাম, স্থানীয় আওয়ামীলীগ নেতা হাজী শাহাজাহান, মোতাহার হোসেন, নুরুল ইসলাম নাহিদ প্রমুখ। সভা পরিচালনা করেন মাদ্রাসার সুপার মাওলানা মাছুম বিল্লাহ।

সভায় মাদ্রাসার বিরাজমান বিভিন্ন সমস্যা সমাধানের জন্য স্থানীয় সংসদ সদস্য এইচ.এম ইব্রাহিম, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির ও পৌর মেয়র নিজাম উদ্দিনের কাছে মাদ্রাসার পক্ষ থেকে দাবি জানানো হয় এবং বিরাজমান সমস্যা সমাধানের লক্ষ্যে একটি সমন্বয়ক কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।

 

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস