আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   রাত ৮:০৫ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে এক ছাত্রী স্থায়ী বহিস্কার-দুই শিক্ষককে অব্যাহতি 

চাটখিলে এক ছাত্রী স্থায়ী বহিস্কার-দুই শিক্ষককে অব্যাহতি 

চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসায় ফাজিল পরীক্ষা কেন্দ্রে বৃহস্পতিবার দুপুরে পরিদর্শনে যান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উজ্জল রায়। এসময় ঐ কেন্দ্রে পরীক্ষায় নকল করার অপরাধে এক ছাত্রীকে স্থায়ী বহিস্কার ও দায়িত্বের অবহেলার দায়ে কক্ষ পরিদর্শক দুই শিক্ষককে পরীক্ষা কেন্দ্রের দায়িত্ব থেকে অব্যাহতির আদেশ প্রদান করা হয়। 
বহিস্কৃত ছাত্রী উপজেলার খোয়াজের ভিটি ফাজিল মাদ্রাসার ফাজিল ২য় বর্ষের ছাত্রী সাবিহা জাহান তাসফি। অব্যাহতি প্রাপ্ত দুই শিক্ষক হচ্ছেন- চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসার সহকারী অধ্যাপক ফয়সাল আহম্মদ ও মল্লিকা দিঘীরপাড় ফাজিল মাদ্রাসার সহকারী অধ্যাপক জহির উদ্দিন।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উজ্জল রায় জানান, অত্যন্ত গোপনে তিনি কেন্দ্রে পরিদর্শনে গিয়েছেন। এসময় তিনি বিধি বহির্ভূত উপায়ে ছাত্রীকে নকল করতে দেখেন এবং কক্ষ পরিদর্শক দুই শিক্ষককের দায়িত্বের চরম অবহেলা দেখে এই দন্ড প্রদান করেছেন। তিনি আরো বলেন, এমন গোপন পরিদর্শন অব্যাহত থাকবে।
রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস