আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   সন্ধ্যা ৭:৩১ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে একটিভ ফাউন্ডেশনের চেক বিতরণ ও সাংবাদিকদের সাথে মতবিনিময়

চাটখিলে একটিভ ফাউন্ডেশনের চেক বিতরণ ও সাংবাদিকদের সাথে মতবিনিময়

চাটখিলে একটিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে উপজেলার ৯ইউনিয়ন ও চাটখিল পৌরসভার গরীব নিরীহ ৫৭জনের মাঝে ২লাখ ৪৫হাজার টাকার চেক বিতরণ করা হয়। এই উপলক্ষ্যে একটিভ ফাউন্ডেশনের চাটখিল কার্যালয়ে শনিবার (২৩ এপ্রিল) এক সভা অনুষ্ঠিত হয়। এসব চেক অসহায়-নিরীহদের হাতে তুলে দেন একটিভ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান এবং চাটখিল উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

চেক বিতরন অনুষ্ঠান শেষে আলহাজ্ব জাহাঙ্গীর কবির সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময় কালে তিনি মানুষের কল্যানে তার একটিভ ফাউন্ডেশন প্রতিষ্ঠা করার বিবরন দেন এবং একটিভ ফাউন্ডেশন ভবিষ্যতে চাটখিল-সোনাইমুড়িতে মানুষের কল্যানে আরো ব্যাপকভাবে কাজ করবে বলে তিনি জানান।

মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মো. হাবিবুর রহমান, সাধারন সম্পাদক শোয়েব হোসেন ভুলু, চাটখিল প্রেস ক্লাবের সাবেক সভাপতি দিদার-উল আলম, ইন্ডিপেডেন্ট টেলিভিশনের নোয়াখালী জেলা প্রতিনিধি আবু নাছের মঞ্জু, দেশ টিভির আকবর হোসেন সোহাগ, যমুনা টিভির মোতাচ্ছিম বিল্লাহ সবুজ, বিটিভি’র ফয়জুন ইসলাম জাহান, একটিভ ফাউন্ডেশনের সমন্বয়কারী মিজানুর রহমান বাবুর ও ফারুক সিদ্দিকী ফরহাদ।

সভা শেষে উপস্থিত সাংবাদিকদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করেন আলহাজ্ব জাহাঙ্গীর কবির।

রিলেটেড আর্টিকেল

15 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস