আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   রাত ৮:০০ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে ইউপি প্যানেল চেয়ারম্যান নির্বাচনে অনিয়মের অভিযোগ

চাটখিলে ইউপি প্যানেল চেয়ারম্যান নির্বাচনে অনিয়মের অভিযোগ

চাটখিল উপজেলার ৬নং পাঁচগাঁও ইউনিয়নে বিধি মোতাবেক প্যানেল চেয়ারম্যান নির্বাচন না করার বিষয়ে অভিযোগ পাওয়া গেছে। এই ব্যাপারে ঐ ইউনিয়নের মেম্বার মোঃ আবু নাছের আশিক গতকাল বুধবার নোয়াখালী জেলা প্রশাসকের নিকট লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে জানা যায়, নির্বাচিত পরিষদের ১ম সভায় প্যানেল চেয়ারম্যান নির্বাচনের বিধান থাকলেও চেয়ারম্যান পর পর দুইটি সভায় এই নিয়ম উপেক্ষা করে তার ইচ্ছামত সদস্যদের ৩জন সদস্যকে প্যানেল চেয়ারম্যান করার পায়তারা করছে। সকল সদস্যরা চাচ্ছেন সদস্যদের সরাসরি ভোটের মাধ্যমে প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করা হোক। এই বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহনের জন্য ঐ ইউনিয়নের আশিক মেম্বার নোয়াখালী জেলা প্রশাসকের নিকট লিখিত আবেদন করেন। অভিযোগ গ্রহন করে জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান অভিযোগের তদন্তের জন্য নোয়াখালীর সহকারী পরিচালক স্থানীয় সরকার (ডিডিএলজি) আবু ইউসুফ কে নির্দেশ প্রদান করেন।

অভিযোগের বিষয়ে জানতে ৬নং পাঁচগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুনের সাথে যোগাযোগ করলে তিনি জানান, যথাযথ বিধি মোতাবেক প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। শুধুমাত্র অভিযোগকারী ব্যতিত অন্য সকল সদস্য একমত হয়ে প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করেছেন।

রিলেটেড আর্টিকেল

3 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস