আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   রাত ৮:০০ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে ইউনিয়ন চেয়ারম্যানের দায়িত্ব পালনের ১বছর পূর্তিতে আলোচনা সভা ও দোয়া মাহফিল

চাটখিলে ইউনিয়ন চেয়ারম্যানের দায়িত্ব পালনের ১বছর পূর্তিতে আলোচনা সভা ও দোয়া মাহফিল

চাটখিল উপজেলার ১নং শাহাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল্যা খোকনের দায়িত্ব পালনের ১বছর পূর্তিতে শুক্রবার (১৩ জানুয়ারী) দুপুরে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আয়োজিত অনুষ্ঠান সোমপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী আলহাজ্ব জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী, যুবলীগ নেতা ও জেলা পরিষদের সদস্য মাসুদুর রহমান শিপন, ১নং শাহাপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সাজ্জাদ হায়দার সোহেল।

অনুষ্ঠানে ১নং শাহাপুর ইউনিয়ন চেয়ারম্যান আবদুল্যা খোকন সহ পরিষদের সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন। এসময় জেএসডি নেতা চেয়ারম্যান আবদুল্যা খোকন বলেন, জনগনের দেওয়া মহান দায়িত্ব তিনি সততার সাথে পালনের চেষ্টা করছেন। তিনি দায়িত্ব পালনে সকলের সহযোগিতাও কামনা করেন। সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে ঐ মাঠে দ্বিপ্রহরে স্থানীয়দের জন্য তিনি ভোঁজসভার আয়োজন করেন।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস