আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   সন্ধ্যা ৭:৩৯ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে আগুন লাগিয়ে বসত ঘর পুড়ে দিয়েছে দূর্বৃত্তরা

চাটখিলে আগুন লাগিয়ে বসত ঘর পুড়ে দিয়েছে দূর্বৃত্তরা

নোয়াখালীর চাটখিলের পশ্চিম শোশালিয়া মনসাদের বাড়ির মীর মন্নানের বসত ঘরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে বসত ঘর পুড়ে ছাঁই করে দিয়েছে দূর্বৃত্তরা। এই ব্যাপারে মীর মন্নানের বড় ভাই বীর মুক্তিযোদ্ধা আব্দুল অদুদ চাটখিল থানায় সোমবার (২০ জুন) বিকেলে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, ঐ বাড়ির মীর শাহজাহানের ছেলে  আল আমিন (২৫), আহাদ আলী ভূঁইয়া বাড়ির লাতু মেম্বারের ছেলে ফারুক (২৯) সহ ১০/১২ জন সংঘবদ্ধ হয়ে গতকাল রোববার গভীর রাতে মীর মন্নানের ঘরের জানালা ভেঙ্গে ঘরের ভিতরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়। এসময় ঘরের ভিতরে মীর মন্নানের স্ত্রী ও সন্তানরা ঘুমে ছিলে। পরে আগুনের তাপে তাদের ঘুম ভেঙ্গে যায় এবং তাদের শৌরচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসে তাদেরকে উদ্ধার করে। পরে চাটখিল ফায়ার সার্ভিসে সংবাদ দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বীরমুক্তিযোদ্ধা আব্দুল অদুদ জানান, মীর মন্নান তার ছোট ভাই। সে দৈনিক ইত্তেফাক অফিসে চাকুরী করার সুবাধে ঢাকায় থাকেন। বর্তমানে তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। এসময় তিনি আরো বলেন, এই ঘটনা ভূমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষরা ঘটিয়েছেন। এতে তার ১৫লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি।

অভিযোগের বিষয়ে চাটখিল থানার ওসি মো. গিয়াস উদ্দিনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছেন।

রিলেটেড আর্টিকেল

17 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস