আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   সন্ধ্যা ৭:০৬ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলের দারুল আরকান নূরানী ও দাখিল মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষায় শতভাগ কৃতকার্য-শিক্ষার্থীদের...

চাটখিলের দারুল আরকান নূরানী ও দাখিল মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষায় শতভাগ কৃতকার্য-শিক্ষার্থীদের সংবর্ধনা

চাটখিল উপজেলার পূর্ব পরকোট-মেকরারচর দারুল আরকান নূরানী ও দাখিল মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষায় অংশগ্রহনকারী প্রথম ব্যাচ শতভাগ কৃতকার্য হওয়ায় মাদ্রাসার পক্ষ থেকে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল শনিবার সকালে মাদ্রাসার সভা কক্ষে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা মাদ্রাসার সভাপতি খোরশেদ আলম মল্লিকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্বেল বিল্ডার্স এন্ড কনসালটেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শেখ ফরিদ।

সভায় বক্তব্য রাখেন- চাটখিল কামিল মাদ্রাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মাওলানা বশীর উল্লাহ, দারুল আরকান নূরানী ও দাখিল মাদ্রাসার সাধারন সম্পাদক মাওলানা মোরশেদ আলম মিয়াজি, মাদ্রাসার সুপার মাওলানা এম আজিজুল হক সাইফ প্রমুখ।

সভায় মাদ্রাসার সভাপতি তার বক্তব্যে জানান, মার্বেল বিল্ডার্স এন্ড কনসালটেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শেখ ফরিদ নিজস্ব তহবিল থেকে শিক্ষার্থীদেরকে ক্রেস্ট ও সকল শিক্ষককে পাঞ্জাবি-পায়জামা উপহার দিয়েছেন। এছাড়া শিক্ষার্থীদের কে নগদ টাকা ও ক্রেস্ট উপহার দিয়েছেন – মল্লিক ফাউন্ডেশনের চেয়ারম্যান সাইফুল ইসলাম সাইফ মল্লিক। এসময় তিনি দাতাদের আন্তরিকতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

সভা পরিচালনা করেন মাওলানা হাসানুজ্জামান জাহিদ। সভা শেষে দেশবাসী ও মাদ্রাসা সংশ্লিষ্ট সকলের জন্য মঙ্গল কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস