আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   সন্ধ্যা ৭:৩৪ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাআসন্ন ৬নং পাঁচগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে যুবলীগ নেতা রাসেল আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি

আসন্ন ৬নং পাঁচগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে যুবলীগ নেতা রাসেল আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি

পূর্বশিখা রির্পোট:

চাটখিল উপজেলার ৬নং পাঁচগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি যুবলীগ নেতা এমরুল চৌধুরী রাসেল। রাসেল আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতার করার লক্ষ্যে ইতোমধ্যে ভোটারদের বাড়িতে-বাড়িতে গিয়ে জনসংযোগ করে যাচ্ছেন।

এমরুল চৌধুরী রাসেল চাটখিল উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক এবং নোয়াখালী জেলা পরিষদের সদস্য। এছাড়াও তিনি পাঁচগাঁও বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এবং বারইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ছাত্রজীবন থেকে সামাজিক সংগঠনের সাথে জড়িত থেকে সামাজিক কাজ করে যাচ্ছেন। ফলে এলাকায় রয়েছে তার ব্যাপক জনপ্রিয়তা।

এমরুল চৌধুরী রাসেল পূর্বশিখা কে জানান, তিনি পাঁচগাঁও ইউনিয়নে অসহায় দরিদ্রের পাশে ছিলেন এবং থাকবেন। তিনি পাঁচগাঁও ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তর করতে আওয়ামীলীগের দলীয় মনোনয়নে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান। তিনি আরো বলেন নির্বাচনে প্রতিদ্বন্দিতা করার লক্ষ্যে আমি জনসংযোগ করে যাচ্ছি আমি এলাকায় জনসংযোগ করে দেখতে পেরেছি জনগণের ভালোবাসা ও সমর্থন আমার প্রতি রয়েছে। আমি নৌকা প্রতীকে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করলে বিপুল ভোটে বিজয়ী হতে পারব।

এমরুল চৌধুরী রাসেল দলীয় নেতৃবৃন্দের সহযোগিতা ও এলাকাবাসীর দোয়া চেয়েছেন।

রিলেটেড আর্টিকেল

14 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস