আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৭:১৫ - মিনিট |

 

HomeUncategorizedযাত্রীবেশে ইজিবাইক ছিনতাইকারী চক্রের ২ সদস্য অস্ত্রসহ গ্রেফতার

যাত্রীবেশে ইজিবাইক ছিনতাইকারী চক্রের ২ সদস্য অস্ত্রসহ গ্রেফতার

নোয়াখালীর সোনাইমুড়ী থানা পুলিশের বিশেষ অভিযানে ছিনতাইকারী চক্রের ২ সদস্য কে দেশীয় অস্ত্র সহ গ্রেফতার করা হয়েছে। পুলিশ গ্রেফতারকৃতদের কাছ থেকে ১টি দেশীয় তৈরি পাইপগান, ১টি ভিভো ওয়াই২১ মডেলের মোবাইল সেট ও ১টি ব্যাটারী চালিত ইজিবাইক জব্দ করে।

থানা সূত্রে জানা যায়, সোনাইমুড়ী থানার গত শনিবার দায়ের হওয়া ছিনতাই মামলার আসামী উপজেলার দেউটি ইউনিয়নের পালপাড়া আমজাদ হাজী বাড়ির আবুল হোসাইনের ছেলে মোঃ মোশারফ হোসেন মাসুদ (২২) কে সোনাইমুড়ী পৌরসভাস্থ ৫নং ওয়ার্র্ডের ভাড়া বাসা থেকে ১টি দেশীয় তৈরি পাইপগান, ১টি ভিভো ওয়াই২১ মডেলের মোবাইল সেট সহ গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক অভিযান চালিয়ে তার বড় ভাই মামুনুর রশিদকে শ্বশুড় বাড়ি জয়াগ ইউনিয়নের উলুপাড়ার বড় বাড়ি থেকে গ্রেফতার করে। এসময় পুলিশ ছিনতাইকৃত ঐ ব্যাটারী চালিত ইজিবাইকও সেখান থেকে জব্দ করে।

ধৃত আসামী মামুন সোনাইমুড়ী বাইপাস মোড় থেকে গত সোমবার যাত্রীবেশে মামলার বাদীর ব্যাটারী চালিত ইজিবাইক ১৫০টাকা ভাড়ার বিনিময়ে বারুলের উদ্দেশ্যে রওয়ানা করে। পথিমধ্যে তার অপর ০২ জন সঙ্গী ধৃত মাসুদ ও পলাতক আরিফ মাস্ক পরিহিত অবস্থায় ঐ ইজিবাইকে যাত্রীবেশে উঠে। পরবর্তীতে বারুলের নির্জন স্থানে গিয়ে উক্ত ০৩ জন ছিনতাইকারী ইজিবাইক চালকের গলায় ধারালো চাকু ধরে তার পকেটে থাকা মোবাইল ও টাকা এবং ইজিবাইক ছিনিয়ে নিয়ে যায়। এরপর ইজিবাইক চালক থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে গতকাল শনিবার রাতে তাদের গ্রেফতার করে।

থানার ওসি মোঃ জিয়াউল হক জানান, গ্রেফতারকৃতদের রোববার (২৬ মার্চ) দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস