আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   সন্ধ্যা ৬:৩৯ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাসোনাইমুড়ীতে টয়লেট থেকে অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার

সোনাইমুড়ীতে টয়লেট থেকে অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার

সোনাইমুড়ি (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর সোনাইমুড়ীর দুশ্বিমপাড়া এলাকার বাইতুন নূর মাদ্রাসা সংলগ্ন মিয়া বাড়ির ভাড়া বাসার টয়লেট থেকে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর অর্ধগলিত লাশ পুলিশ উদ্ধার করেছে। নিহত গৃহবধূ রহিমা আক্তার সুমি (১৮) চাটখিল উপজেলার নারায়নপুর গ্রামের বাক প্রতিবন্ধী ইলিয়াসের মেয়ে। বৃহস্পতিবার (০৫ অক্টোবর) রাতে বিষয়টি নিশ্চিত করে সোনাইমুড়ী থানা পুলিশ।

সুমির চাচা লোকমান হোসেন জানান, গত বছরের রমজানে বাড়ি থেকে পালিয়ে সুমি ইউসুফ কে বিয়ে করে। পরে পারিবারিকভাবে বিবাহ মেনে নেওয়া হয়। এরপর থেকে লোকমানের সাথে তারা স্বামী-স্ত্রী বসবাস শুরু করে। গত মাসের (সেপ্টেম্বর) ২৫ তারিখ থেকে সুমি ও তার স্বামী ইউসুফ বাসা ভাড়া নিয়ে চলে আসে। গত তিনদিন থেকে সুমির সাথে তার চাচা যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হলে তিনি বৃহস্পতিবার ঐ ভাড়া বাসায় এসে রুম তালাবদ্ধ দেখেন। তবে এসময় রুমের ভিতর থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে দেখে তার সন্দেহ হয়। পরে তালা ভেঙ্গে ভিতরে ডুকে তিনি দেখেন টয়লেটের ভিতরে সুমির অর্ধগলিত লাশ পড়ে আছে। তখন তিনি শৌরচিৎকার দিলে স্থানীয়রা এসে পুলিশে সংবাদ দেন। এসময় তিনি আরো বলেন, কিছুদিন আগে ইউসুফ তার কাছে ১লাখ টাকা যৌতুক চেয়েছিলো। তিনি যৌতুকের টাকা দিতে পারেননি বলেই ইউসুফ তার ভাতিজি সুমিকে হত্যা করেছে।

সোনাইমুড়ী থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, গৃহবধূর মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এবং এই বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস