আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   ভোর ৫:১৬ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিল-সোনাইমুড়িতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

চাটখিল-সোনাইমুড়িতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়িতে যথাযথ নিয়মে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়।  বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে বঙ্গবন্ধুর মুরালে পুষ্পস্তবক অর্পণ, উপজেলা প্রশাসন, পৌরসভা, সহ সকল শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন দিবসটি উপলক্ষে বিভিন্ন কর্মসূচির আয়োজন করে। সকল সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকালে চাটখিল উপজেলা প্রাঙ্গনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান স্থানীয় সংসদ সদস্য এইচ.এম ইব্রাহীম, উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম মোসা সহ প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

পরে চাটখিল উপজেলা সভা কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম মোসা’র সভাপতিত্বে এক আলোচনা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপিত জাহাঙ্গীর কবির, ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, মহিলা ভাইস চেয়ারম্যান রোজী শাহি সহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। দুপুরে চাটখিল পৌরসভা ভবনে পৌর মেয়র মো. নিজাম উদ্দিন (ভিপি নিজাম) এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিকেলে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারি জাহাঙ্গীর আলমের পক্ষ থেকে চাটখিল উপজেলা প্রাঙ্গনে বঙ্গবন্ধুর মুরালে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন ও চাটখিল পৌর সভার সাবেক প্যানেল মেয়র আহসান হাবীব সমীর সহ নেতৃবৃন্দ। এছাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকির হোসেন ও সাধারন সম্পাদক নজরুল ইসলামের (তুষার গাজী) নেতৃত্বে চাটখিল কলেজ ও পৌর শাখার ছাত্রলীগের নেতৃবৃন্দ  বঙ্গবন্ধুর মুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

রিলেটেড আর্টিকেল

17 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস