আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৪:৩৬ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিল উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদকের পদত্যাগ বিষয়ে সংবাদ সম্মেলন

চাটখিল উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদকের পদত্যাগ বিষয়ে সংবাদ সম্মেলন

চাটখিল উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর শুক্রবার রাতে জেলা আওয়ামীলীগ আহ্বায়ক/যুগ্ম আহ্বায়ক বরাবরে পদত্যাগ পত্র জমা দিয়েছেন। গতকাল শনিবার সন্ধ্যায় জাকির হোসেন জাহাঙ্গীর তার চাটখিল পৌর এলাকার বাস ভবনে পদত্যাগের বিষয়ে এক সাংবাদিক সম্মেলন করেন।

সাংবাদিক সম্মেলনে জাকির হোসেন জাহাঙ্গীর তার ছাত্র জীবন থেকে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে সাংগঠনিক দায়িত্ব পালনের সাফল্য তুলে ধরেন। এসময় তিনি তার পদত্যাগের কারণ হিসেবে জানান, স্থানীয় সংসদ সদস্যের ঢাকাস্থ ব্যক্তিগত অফিসে আসন্ন উপজেলা আওয়ামীলীগের কাউন্সিলে সাধারন সম্পাদক পদে প্রার্থী চূড়ান্ত করার লক্ষে এক ভোট গ্রহন করা হয়। তবে ঐ ভোটের ফলাফল ঘোষণা না করে সময়ক্ষেপন করা হয়। এর প্রেক্ষিতে তিনি রাজনৈতিক কৌশল অনুধাবন করে স্বেচ্ছায় সম্মান রক্ষার্থে পদত্যাগের চূড়ান্ত সিদ্ধান্ত নেন। পরে তার সিদ্ধান্তের আলোকে তিনি জেলা আওয়ামীলীগের কাছে পদত্যাগ পত্র জমা দিয়েছেন। এক প্রশ্নের জবাবে তিনি জানান, তার পদত্যাগ নিজের ইচ্ছায় এতে তার কারো প্রতি কোন রাগ-অভিমান নেই। তবে দলীয় উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক থেকে তিনি পদত্যাগ করলেও দল থেকে তিনি পদত্যাগ করেননি কিংবা অন্য কোন দলের রাজনীতির সাথে তিনি সম্পৃত্ত হবেন না বলেও জানান।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস