আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   রাত ৪:৫৮ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে লায়ন্স ক্লাবের উদ্যোগে ফ্রি চক্ষু চিকিৎসা ও শিক্ষা উপকরণ বিতরণ

চাটখিলে লায়ন্স ক্লাবের উদ্যোগে ফ্রি চক্ষু চিকিৎসা ও শিক্ষা উপকরণ বিতরণ

নোয়াখালীর চাটখিলের বদলকোট দারুল ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ে শনিবার (১২ নভেম্বর) সকাল থেকে দিনব্যাপী ফ্রি চক্ষু চিকিৎসা ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। লায়ন্স ক্লাব অব চিটাগাং গোল্ডেন সিটি ও কর্ণফুলী লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫-বি৪ এবং লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫-বি৩ এর আয়োজনে ও লায়ন মাইন উদ্দিন জিল্লাল এমজেএফ এর সার্বিক সহযোগিতায় এই কর্মসূচি বাস্তবায়ন করা হয়। এ উপলক্ষে লায়ন মোহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, লায়ন ইঞ্জিনিয়ার মোহাম্মদ ওয়াহিদুর রহমান আজাদ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ৩১৫-বি৩ এর ১ম ভাইস জেলা গভর্নর লায়ন ফারহানা নাজ সুদহা, লায়ন জাফর খান, গভর্নর এডভাইজার লায়ন কামরুজ্জামান লিটন প্রমুখ।

সভা শেষে প্রায় ২হাজার নারী-পুরুষ কে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা ও ঔষুধ প্রদান করা হয়। এতে ছানি অপারেশনের জন্য ৫৬৭জন ও নেত্রনালী অপারেশনের জন্য ১২৩ জন কে বাচাই করা হয়। চক্ষু চিকিৎসা সেবা ঢাকা ও চিটাগাং গোল্ডেন সিটির ৮জন অভিজ্ঞ চিকিৎসক প্রদান করেন। এছাড়া ২৫০ জন শিক্ষার্থীর মধ্যে শিক্ষা উপকরণ ও দুস্থ ৫জন নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

রিলেটেড আর্টিকেল

16 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস