আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:১০ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে পানি সরবরাহকারী ৪ প্রতিষ্ঠান সিলগালা - ২০হাজার টাকা জরিমানা

চাটখিলে পানি সরবরাহকারী ৪ প্রতিষ্ঠান সিলগালা – ২০হাজার টাকা জরিমানা

চাটখিলে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে উপজেলায় ফিল্ডার ও বোতলজাত পানি সরবরাহকারী ৪প্রতিষ্ঠান সিলগালা ও অনিয়মের দায়ে ২০হাজার টাকা জরিমানা করে। বুধবার (৯ নভেম্বর) বিকেলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, চাটখিল পৌর শহরের প্রবাহ ড্রিংকিং ওয়াটার ও উপজেলার খিলপাড়া বাজারের জমজম ফ্রেশ ড্রিংকিং কর্তৃপক্ষ ম্যাজিস্ট্রেটের উপস্থিতির টের পেয়ে পালিয়ে যায়। পরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের নির্দেশ প্রতিষ্ঠান দুটি সিলগালা করা হয়। অপর দিকে চাটখিল পৌর শহরের পিএস ড্রিকিং ওয়াটার ও খিলপাড়ার ফাতেমা ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠান দুটির ১০হাজার টাকা করে ২০হাজার টাকা জরিমানা ও বিএসটিআই কর্তৃক অনুমোদন না থাকায় সিলগালা করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া কে সহযোগিতা করেন কুমিল্লা জোনের বিএসটিআই ফিল্ড অফিসার শাহিদুল ইসলাম, চাটখিল উপজেলা সেনেটারী ইন্সপেক্টর নুরুল ইসলাম ও থানা পুলিশের একটি টিম।

উল্লেখ্য দূষিত পানি সরবরাহ করার বিষয়ে পূর্বশিখা সহ কয়েকটি জাতীয় পত্রিকায় নিউজ প্রকাশের পর উপজেলা প্রশাসন এই অভিযান পরিচালনা করে।

 

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস